আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী!

আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী!

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন্যতম হলেন শ্রাবন্তী চ্যা টার্জি । ইতিমধ্য তিনবার বিয়ে করেছেন শ্রাবন্তী চ্যাটার্জী। প্রথম দুটো বিয়ে ভেঙে গিয়েছে নানা কারনে। আর গত বছরের শেষ থেকে রোশনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে‌। এখনো আইনি বিচ্ছেদের কথা শোনা না গেলেও আলাদাই থাকেন রোশন ও শ্রাবন্তী। অতি সম্প্রতি নতুন জীবনে পা রেখেছেন অভিনেত্রী। এবার শোনা গেল নতুন প্রেমের গুঞ্জন। হ্যাঁ আবারো প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এক ভারতীয় সংবাদমাধ্যবম সূত্রে এমনটাই দাবি করা হয়েছে।

জানা গিয়েছে, শ্রাবন্তীর চতুর্থ প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যাবসায়ী তিনি। শ্রাবন্তীর অভিজাত অ্যাপার্টমেন্টেই নাকি থাকেন তিনি। তবে তার টাওয়ার আলাদা। সম্প্রতি নাকি সম্পর্কের এক মাস পূর্ণ পূর্তিও একসঙ্গে সেলিব্রেট করেন দুজন। অপরদিকে সম্প্রতি এক মারাত্মক অভিযোগ করেন শ্রাবন্তীর প্রাক্তন রোশন সিং। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যা গ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যসরে সঙ্গে শয্যার ভাগ করে’। কারোর নাম না করেই এই স্টোরি শেয়ার করেন রোশন।

আর তারপর থেকেই গুঞ্জন তুঙ্গে উঠেছে নেটিজেনদের মধ্য ।ে এর আগেও বহুবার ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করতে দেখা গিয়েছে রোশনকে। তবে এই বিষয়ে রোশন যতই বলুন না কেন যে তিনি কাউকে উদ্দেশ‍ করে মন্তব্যে করেননি, নেটিজেনদের বক্তব্যয পরোক্ষে শ্রাবন্তীকেই বিঁধেছেন রোশন। এর আগে শ্রাবন্তীর রাজনীতিতে যোগদান নিয়ে মুখ খোলেন রোশন। এক সংবাদ মাধ্যযমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি শুভেচ্ছা জানান শ্রাবন্তীকে। তার নতুন জীবনে সাফল্য আসুক, দেশের জন্য্ আরো ভাল কাজ করুন শ্রাবন্তী, এমনি প্রার্থনা করেন রোশন। তবে এখনো শ্রাবন্তীর নতুন প্রেমিক সম্পর্কে মুখ খোলেননি রোশন।

উল্লেখ্য প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তার ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে করেন মডেল তথা ব্যবসায়ী কিষান ব্রজকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর। তারপর রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। তাও আবার চুপিসাড়ে। গুঞ্জন অনেক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল। তারপর রোশনের সঙ্গে চণ্ডীগড়ে গিয়ে সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে বিয়ে করে নেন শ্রাবন্তী। এক বছর মাখো মাখো দাম্পত্য  জীবনের পর প্রকাশ্যে আসে দুজনের বিবাদ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *