ইশরাকের গাড়িবহর ফেরিতে উঠতে দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী

ইশরাকের গাড়িবহর ফেরিতে উঠতে দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী

বরিশালের মহাসমাবেশে যোগ দেয়ার পথে মাওয়া ফেরিঘাটে আইনশৃঙ্খলা বাহিনীর বাধার সম্মুখীন হয়েছে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গাড়িবহর। পরে তিনি নেতাকর্মীদের নিয়ে লঞ্চ যোগে বরিশালের উদ্দেশে রওনা দেন।

 

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের মিডিয়া প্রধান মো: সুজন মাহমুদ নয়া দিগন্তকে জানান, বিএনপি’র কেন্দ্রঘোষিত বরিশাল বিভাগীয় সমাবেশে যোগ দেয়ার জন্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন তার গাড়িবহর নিয়ে মাওয়া ফেরিঘাট পৌঁছালে আইনশৃঙ্খলা বাহিনী তার গাড়ি ফেরিতে উঠতে দেয়নি। পরে বাধ্য হয়ে একটি ছোট লঞ্চ ভাড়া করে নেতাকর্মীদের নিয়ে তিনি বরিশালের উদ্দেশে রওনা দেন।

 

এ সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না দেখে একটি শান্তিপূর্ণ কর্মসূচিতে যোগ দেয়ার পথে আমাদেরকে বাধা দিচ্ছে। কোনো বাধা আমাদের সমাবেশে যাওয়া প্রতিরোধ করতে পারবে না। আল্লাহর রহমতে ইনশাআল্লাহ আমরা সমাবেশের যাব এবং সমাবেশ সফল করব।

 

আজ দুপুর ২টায় শুরু হতে যাওয়া সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজউদ্দিন আহমেদ (বীর বিক্রম)। এ ছাড়াও স্থানীয় ও জাতীয় নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য দেবেন।

 

এর আগে গত ৫ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে রাজপথের আন্দোলনের অংশ হিসেবে ৬ মহানগরে সমাবেশ করার ঘোষণা দিয়েছে দলটি।
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *