কণ্ঠশিল্পী ন্যান্সির মামলায় আসিফের জামিন

কণ্ঠশিল্পী ন্যান্সির মামলায় আসিফের জামিন

জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির করা মানহানির মামলায় জামিন পেয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবর।

 

রোববার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল হাই আসিফের জামিন মঞ্জুর করেন। একই সঙ্গে আগামী ৮ এপ্রিল তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

 

বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন আসিফ নিজেই। তিনি বলেন, ‘সবার আনন্দ ফাল্গুনে। আর আমার আনন্দ আদালতে, হাজিরায়। এটিই জীবন। তবু আমি লড়ে যাব। অন্যায়কে কখনই প্রশ্রয় দেব না। আপাতত জামিন হয়েছে। আমি যে ঠিক পথেই ছিলাম সেসব তথ্যপ্রমাণ উপস্থাপন করতে পারব ইনশাআল্লাহ। সবাইকে বসন্ত ও ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

 

এর আগে গত বছরের ১০ জুলাই তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়ার জন্য ময়মনসিংহের কোতোয়ালি থানায় অভিযোগ করেন ন্যান্সি। পরে নির্দেশ তদন্ত করে সত্যতা পাওয়ায় ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ।

 

তখন জিডিতে ন্যান্সি উল্লেখ করেন, ‘আমার কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে বিবাদী আসিফ আকবর বিভিন্ন সময় বিভিন্ন ইউটিউব ও বিভিন্ন গণমাধ্যমে আমার বিরুদ্ধে মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করেন। এ ছাড়া আসিফ আকবর আমার গাওয়া ১২টি গান অনুমতি না নিয়ে স্বত্ব বিক্রি করে দেন।
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *