ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্সে নিহত ৬

ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্সে নিহত ৬

ফরিদপুরের ঢাকা-খুলনা মহাসড়কে একটি ট্রাক ও একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬জন নিহত হয়েছেন। এ ছাড়া মাইক্রোবাসের আরও ৬যাত্রী আহত হয়েছেন।

রবিবার (২১মার্চ) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, জেলার ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, সকালে খুলনাগামী একটি ট্রাক ঢাকাগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মহিলাসহ দুজন মারা যায়। আহত হন মাইক্রোবাসের আরও ১০ জন যাত্রী। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে যেখানে এক শিশুসহ চারজন মারা গেছেন।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল খায়ের জানান, লাশটি উদ্ধার করে করিম হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনার ব্যবস্থা করা হয়েছে। তবে নিহতদের পরিচয় এখনও জানা যায়নি বলে তিনি জানান।

এদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও একজন। সকালে ভাঙা বিশ্বরোডে দুর্ঘটনাটি ঘটে। নিহত শাকিল খান (২২) শফিকুল খানের ছেলে। তিনি তিতুমীর সরকারি কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অন্য নিহত ও আহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ জানিয়েছে, রবিবার সকালে শাকিল তার দুই বন্ধুকে মোটরসাইকেলে নিয়ে শিবচর ছেড়ে ভাঙ্গার উদ্দেশ্যে রওয়ানা হয়। তারা বিশ্বরোড পৌঁছালে তাদের মোটরসাইকেলের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যান। আহত আরও একজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *