স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে নেট দুনিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে নেট দুনিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

এই প্রথম বাংলা সিনে দুনিয়ায় ফিল্মফেয়ার পুরস্কার দেওয়া হচ্ছে।টলিউড তারকাদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ইতিমধ্যে, সোশ্যাল মিডিয়ার পাতায় ঝড় উঠেছে এই পুরস্কার নিয়ে। এই পুরস্কার নিয়ে উত্তেজনায় ভরপুর অভিনেত্রী মধুমিতা সরকার।

এদিন তাকে, হলুদ লেহেঙ্গায় দেখা গিয়েছে। মধুমিতার লেহেঙ্গা চোখে লাগার মতন। লেহেঙ্গার নিচের পার্ট ফ্লোরাল প্রিন্টের আর ওরনার রং কচি কলাপাতার মতন সবুজ। এদিন মধুমিতাকে বেশ রোম্যান্টিক মুডে দেখা গেল। এমনিতেই অভিনেত্রী বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। যখন যাই করেন তাই পোস্ট করেন। এবারেও তার অন্যথা হয়নি। নিজের একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

ফিল্মফেয়ার নিয়ে উত্তেজিত মধুমিতা কয়েক দিন আগে নাচ প্র্যাকটিসের সময় একটি ছবি পোস্ট করে লেখেন, “ভালোবাসা ও ফিল্মফেয়ারের জন্য সবকিছু ন্যায্য”। শুধু নাচ প্র্যাকটিসই নয়, এদিনের অ্যাওয়ার্ড শো-য়ের জন্য কীভাবে সেজেছিলেন তিনি, সেই লুকের ছবিও পোস্ট করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে ‘সবিনয়ে নিবেদন’ দিয়ে তার ছোটপর্দায় অভিনয় জীবন শুরু। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করেন মধুমিতা। তার ‘কেয়ার করি না’,‘বোঝেনা সে বোঝেনা’,‘কুসুমদোলা’ ধারাবাহিক দর্শকদের মনে দাগ কাটে। এছাড়াও বড় পর্দায় দু দুটি অভিনয় করে ফেলেছেন মধুমিতা। এছাড়াও তাকে দেখা যাবে হইচই প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ‘দেবদাস ও একটি খুনের গল্প’-এ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *