মার্চ ৪, ২০২১
হবু বরের নগ্ন ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে তরুণীর ‘ব্ল্যাকমেইল’

হবু বরের নগ্ন ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে তরুণীর ‘ব্ল্যাকমেইল’

এক ব্যবসায়ীর নগ্ন ভিডিও ফাঁস করে তাকে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। অভিযুক্ত তরুণীর সঙ্গে ওই ব্যবসায়ীর একটি বিয়েবিষয়ক ওয়েবসাইটে পরিচয় ঘটে। ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া এলাকায় এই ঘটনা ঘটেছে।

 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, এক ম্যাট্রিমনিয়াল সাইটে আলাপ হয় দুজনের। তারপর ধীরে ধীরে আলাপ গড়ায় বন্ধুত্বের দিকে। ক্রমে প্রেম। তবে তাদের সামনাসামনি কখনো দেখা হয়নি।

 

যুবকটি জানিয়েছেন, শ্রেয়া নামের ওই তরুণীকে চাকরির সন্ধানও দিয়েছিলেন তিনি। দুজনেই স্থির করেন শিগগির বিয়েও করে নেবেন তারা। কিন্তু সব হিসাব পাল্টে যায় গত ৭ ফেব্রুয়ারি।
হোয়াটসঅ্যাপ কলে শ্রেয়া প্রস্তাব দেয়, তিনি তার হবু বরের পোশাকহীন শরীর দেখতে চায়। তিনি শারীরিকভাবে পুরোপুরি সমর্থ কিনা, সেটা বুঝে নেওয়াই আসল উদ্দেশ্য। এমন প্রস্তাবে যুবকটি কিছুটা অবাক হয়ে গেলেও দ্রুত নিজের নগ্ন ছবি তাকে পাঠায়। এরপর আর কোনো সংকোচ করেননি ওই যুবক। ভিডিও কলও করেন তাকে।

 

কলটি শেষ হওয়ার পরেই আসল মূর্তি ধারণ করে শ্রেয়া। সোজা জানিয়ে দেয়, ১ লাখ টাকা না দিলে ওই ভিডিও অনলাইনে ফাঁস করে দেবেন তিনি। উপায় না পেয়ে যুবকটি টাকা দিতে রাজি হলেও জানিয়ে দেন, টাকার অঙ্কটা বেশি হয়ে যাচ্ছে।

 

তিনি প্রাথমিকভাবে ৫ হাজার টাকা দেন। পরে আরও দুই খাতে যথাক্রমে ৫ ও ১০ হাজার টাকা পাঠান তরুণীকে। কিন্তু ২০ হাজার টাকা পাওয়ার পরেও তরুণী ব্ল্যাকমেইল করতে থাকে। এরপরই পুলিশের দ্বারস্থ হন ওই যুবক।

 

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে শ্রেয়ার ফোনটা আসে হাওড়া থেকে। অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে। শ্রেয়ার অবশ্য কোনো ধারণা নেই বিষয়টা পুলিশ পর্যন্ত পৌঁছে গেছে। তিনি এখনো ফোন করে চলেছেন ওই যুবককে। তাকে দ্রুত গ্রেফতার করার পরিকল্পনা করছে পুলিশ।

 

সূত্র : সংবাদ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *