বোট ক্লাব কাণ্ডে এখন সমালোচনা চলছে পরীমণিকে নিয়ে। নিয়মিত ক্লাবে যাওয়া ছাড়াও কথা উঠছে তার বিলাসী জীবনযাত্রা নিয়ে।

বিশেষ করে ঘন ঘন তার বিদেশ সফর ও নানা মডেলের গাড়ি কেনার উৎস জানতে চেয়েছেন অনেকে।

ফেসবুকে হরহামেশা চলা এই সমালোচনায় শামিল হয়েছেন কিছু তারকাও। সম্প্রতি একটি রেডিও অনুষ্ঠানে এগুলো নিয়েই পরীমণির সমালোচনা করেন জ্যেষ্ঠ অভিনেত্রী অরুণা বিশ্বাস।

প্রশ্ন রাখেন, এত টাকার উৎস সম্পর্কে দুদক ও সাংবাদিকরা কেন প্রশ্ন করেন না?

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন পরী। বললেন, ‘বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙুল তুলতে ছাড়লেন না আজকাল! চাইলে আমার কাছেই জেনে নিতে পারতেন।’

নিজের গাড়ি ও বাড়ি প্রসঙ্গে এ তারকা বলেন, ‘আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটির ব্যাংক লোন চলছে। এবং আমি একটি ভাড়া ফ্ল্যাটে থাকি। আমি আমার আয়ের হিসাব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা। আমার ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি টাকার গাড়িও নেই। আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চাশা পূরণ করবো ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, গত ১৩ জুন পরীমণি তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছেন। সেদিন রাতেই সংবাদ সম্মেলন করে জানান অভিযুক্ত ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও অমির নাম।

তাদের গ্রেফতারে প্রধানমন্ত্রীর সহযোগিতাও চান তিনি। সে অনুযায়ী নাসির ইউ মাহমুদ, অমিসহ আরও চার জনের বিরুদ্ধে মামলা হয়। গ্রেফতার হয়ে এরইমধ্যে জামিনও পান তারা। তবে এরপর থেকে গুলশান ও বনানীর আরও দুটি ক্লাবেও পরীমণির যাতায়াত এবং তার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে তোপের মুখে পড়েন তিনি। পাশাপাশি তার ব্যয়বহুল গাড়ি ও বিদেশ ট্যুর নিয়ে সমালোচনা করতে ছাড়েননি নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!