মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি।।

ঠাকুরগাঁও সদর উপজলোর গড়েয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে করোনা ভাইরাস’র দ্বিতীয় টিকার বিনামূল্যে নিবন্ধন কার্যক্রমের (১০জুলাই শনিবার) গড়েয়া ধান হাটিতে উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো।

জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শরিফ আহম্মদে শাহ এর সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও গড়েয়া এসসি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন,সহ সভাপতি শাহ নেওয়াজ কাদির শাকিল চৌধুরী, প্রচার সম্পাদক কুরবান আলী সরকার, গ্রন্থও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম কিরণ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোজাহেদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা, হড়েয়া হাট জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মাষ্টার প্রমুখ।

এ সময় আ’লীগ, স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও স্থানীয় গন্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো বলেন, করোনা ভাইরাস আমাদের প্রিয়জনদের অকালে জীবন কেড়ে নিচ্ছে। সারা বিশ্বে লক্ষ লক্ষ মানুষ আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন। স্কুল, কলেজ, কল কারখানা, ব্যাবসা,শিক্ষা,প্রতিষ্ঠান, লকডাউনের কারনে দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে।

মানুষ আজ ঠিক মত চলাফেরা করতে পারছে না। এই পরিস্থিতি কাটিয়ে উঠতে হলে করোনা
ভাইরাসের টিকার বিকল্প নাই। এই টিকা আমাদের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতাকে বৃদ্ধি করে দেশ ও জাতিকে করোনা মুক্ত করতে সহায়ক হবে।
সকলকে টিকা নিতে হবে। নিবন্ধন করা খুব সহজ কাজ। হাসপাতালে এর বিরুদ্ধে লড়াই করছেন চিকিৎসকগণ। আর বাহিরে করোনার বিরুদ্ধে লড়াই করছে পুলিশসহ বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান। তাই বিনামুল্যে এ টিকা নিবন্ধন কার্যক্রম চলমান থাকবে এবং আপনারা সেবা গ্রহন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!