মোঃ মিরাজুল শেখ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

করোনাকালীন এ সময়ে অক্সিজেন সংকট মোকাবেলায় আমরা আছি আপনার পাশে’- এই শ্লোগানকে সামনে নিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা চালু করেছে ‘বেগম রাজিয়া নাসের অক্সিজেন ব্যাংক। পৌরভবন চত্ত্বরে এই অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন পৌর মেয়র এসএম মনিরুল হক তালুকদার।

মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এসএম মনিরুল হক তালুকদারের ব্যাবস্থাপনায় সামাজিক দুরত্ব বজায় রেখে সকালে আনুষ্ঠানিক ভাবে এ অক্সিজেন ব্যাংকের যাত্রা শুরু হয়। এ সময় মোরেলগঞ্জ পৌরসভায় করোনা ভাইরাসের

প্রাদুর্ভাব ও চলমান লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি’র পক্ষ থেকে জরুরী খাদ্য সহায়তা প্রদান করা হয়।

উদ্বোধক মেয়র এস এম মনিরুল হক তালুকদার বলেন, ফোন কলের মাধ্যমে ঘরে বসেই অক্সিজেন সিলিন্ডার পাবেন করোনা আক্রান্ত মোরেলগঞ্জবাসী। সহায়তা পেতে ০১৩১৮৩২০২৬০, ০১৩১৮৩২০২৫০,
০১৩১৮৩২০২৪০ নম্বরে যোগাযোগ করার জন্য আহবান জানিয়ে তিনি আরো বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে মোরেলগঞ্জ পৌরসভায় অক্সিজেন ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর শংকর রায়, আজিজুর রহমান মিলন, শাহীন শেখ, ইউনুছ সরদার, ওয়ালিউর রহমান সুজন,রেদোয়ানুল করিম, মোতালেব ফকির, সাদিয়া সুলতানা, নান্না শেখ, রোকেয়া বেগম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা তাঁতীলীগ সাধারণ সম্পাদক কে এম শহীদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মহিদুজ্জামান মহিদ, সাধারণ সম্পাদক নুরুন্নবী পরাগ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!