মোঃ কামরুজ্জামান
কুষ্টিয়া জেলে প্রতিনিধি

ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকারের শ্রদ্ধা নিবেদন ও রাষ্ট্রীয় মর্যাদায় সাতবাড়িয়া গোরস্তানে বিউগলের করুণ সুরে ও সামাজিক দুরত্ব মেনে অনুষ্ঠিত নামাজের জানাজা সম্পন্ন করার মধ্য দিয়ে বীর মুক্তিযোদ্ধা সামরিক বাহনীর অবসরপ্রাপ্ত সদস্য নূরুল ইসলামকে সমাহিত করা হয়েছে। আজ শুক্রবার কুষ্টিয়া জেলার সাতবাড়িয়া গোরস্থানে অনুষ্ঠিত রাষ্ট্রীয় আনুমানিকতার সময় ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভেড়ামারা পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল আলম লালু, ৯ নম্বর ওয়ার্ড মেম্বার সেলিম হোসেন এবং মরহুমের স্বজনেরাসহ সাংবাদিক ও পুলিশ সদস্যদের উপস্থিতি ছিল। দীনেশ সরকার মরহুমাের কফিনে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এসময় জাতীয় ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন করেন ইউএনও এবং নেতৃবৃন্দ। পুলিশের একটি চৌকস দল মুক্তিযোদ্ধার প্রতি সশস্ত্র সালাম নিবেদন, এক মিনিট নিরবতা পালন ও বিউগলের করুণ সুর বাজান।
উল্লেখ্যঃ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কাঠেরপুল নিবাসী বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সেনা সদস্য খন্দকার নুরুল ইসলাম (৭৫) করোনা আক্রান্ত হয়ে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০ টার সময় ইন্তেকাল করেছেন।
(ইন্না-লিল্লাহি…………রাজিউন)। মরহুম খন্দকার নূরুল ইসলাম একজন পরহেজগার ব্যক্তি হিসেবে সমাজে সুপরিচিত ছিলেন।১৯৭১ সালে তিনি মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রাখেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!