জে আর জামান,খানসামা উপজেলা প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখন ৩১ থেকে ৫০ শয্যার প্রশাসনিক অনুমোদন পেয়েছে। সংশ্লিষ্টরা বলছেন এবার হয়তো বাড়বে চিকিৎসা সেবার মান।
বৃহস্পতিবার গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের পক্ষ থেকে উপসচিব ড.বিলকিস বানুর স্বাক্ষরিত একটি চিঠি সিভিল সার্জন দিনাজপুরকে প্রেরণ করেন। পরে বিষয়টি নিশ্চিত হয়। বিষয়টি শুনে খানসামার প্রায় দুই লাখের মতো মানুষের আশা পুরণ হয়েছে। অনেকেই বলছে এবার হয়তো আরো বাড়বে চিকিৎসা সেবার মান। খানসামার মানুষ পাবে কাঙ্খিত সেবা। এইজন্য এর নেপথ্যের কারিগর দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী এমপিকেও শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে আপামর জনগণ।
এ বিষয়ে খানসামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান বলেন, খানসামা বাসীর অনেক দীর্ঘদিনের আশা পুরণ হয়েছে। এখন থেকে সেবার মান আরো উন্নত হবে। আশা করি আগের তুলনায় আমরা আরো বেশী খানসামার মানুষকে মানসম্মত সেবা পৌঁছে দিতে পারবো। এছাড়াও স্থানীয় সংসদ সদস্য, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!