সুমাইয়া আক্তার শিখা
স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতা বিশিষ্ট শিক্ষানুরাগী ও অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার, ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, শাহজাহান মাষ্টার গতকাল ৩১ জুলাই ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জানান। শোক বার্তায় তিনি বলেন, শাহজাহান মাষ্টার আমৃত্যু ছিলেন একজন বঙ্গবন্ধুর আদর্শের এবং মুক্তিযুদ্ধের চেতনার তেজোদীপ্ত মানুষ। এমন আলোকিত মানুষ বর্তমান সময়ে বিরল। সারাটি জীবন তিনি মানুষ গড়ার কারিগর হিসাবে গুরু দায়িত্ব পালন করেছেন। তাঁর অনেক শিক্ষার্থী আজ দেশ বিদেশে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত। দৌলতপুরের নিভৃত পল্লীতে বসে বঙ্গবন্ধুর আদর্শের প্রদীপ জ্বালিয়ে রেখেছিলেন। মহান মুক্তিযুদ্ধের সময় শাহজাহান মাষ্টার ছিলেন একজন গর্বিত সংগঠক। জাতির এই শ্রেষ্ঠ সন্তানের মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হলো তা সমাজ জীবনে, ব্যক্তি জীবনে এবং শিক্ষার বিশাল ময়দানে তা সহজে পূরন হবার নয়। আদর্শ সন্তানের আদর্শ পিতা হিসাবে সর্বমহলে তিনি প্রশংসিত। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সাথে আল্লাহপাক যেন শোক সন্তপ্ত পরিবারের এই শোক সহ্য করার ক্ষমতা ও ধৈর্য্য ধারনের তৌফিক দান করেন।

জেলা আওয়ামীলীগের শোক
কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপির পিতা বিশিষ্ট শিক্ষানুরাগী ও অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার, ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শাহজাহান মাষ্টার গতকাল ৩১ জুলাই ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)। তাঁর মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জানান। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!