উখিয়া রাজাপালং ইউনিয়নের ৭ ওয়ার্ডে এনজিও’র পক্ষ থেকে বৃক্ষ রোপন উদ্বোধন করা হয়।

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, কক্সবাজার।

“গাছ লাগাই পরিবেশ বাঁচাই” দুর্যোগের ঝুঁকি হ্রাস করতে জোরালো ভূমিকা রাখি এই প্রত্যাশা সামনে রেখে

কক্সবাজারের উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়ন ৭নং ওয়ার্ডের করইবনিয়া আমতলী ঘাট হতে ৪নং ওয়ার্ডের পূর্ব ডিগলিয়া পালং সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র পর্যন্ত কেয়ার বাংলাদেশ এর সহায়তায় এনজিও শেড কর্তৃক বাস্তবায়িত এজিডিআরআর প্রকল্পের আওতায় সামাজিক বনায়ণে নানা জাতের ঔষধি ১২শত বৃক্ষ রোপন
অদ্য ৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ বিকাল ৩ ঘিকার দিনে শুভ উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী জনাব মীর শাহেদুল ইসলাম রোমান চৌধুরী, জনাব হেডম্যান শামশুল আলম চৌধুরী, এনজিও শেড কর্মকর্তা ও কেয়ার বাংলাদেশ কর্মকর্তা, যুবসমাজের মধ্যে হাফেজ কলিম উল্লাহ, ওমর ফারুক, শেখু, শরিফুল ইসলাম বাদশা, আব্দুস সালাম, হানিফ প্রমুখসহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত বৃক্ষ রোপন শুভ উদ্বোধন করেন
যা অত্র এলাকার পরিবেশ রক্ষা সহ দুর্যোগ মোকাবেলায় বিশেষ অবদান রাখবে বলে এলাকার জনসাধারণ মনে করেন। ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি, ওয়ার্ড দুর্যোগ সাড়াদান সমন্বয় কমিটি, ডেইলপাড়া গ্রাম উন্নয়ন কমিটির সদস্য সহ অত্র এলাকার শতাধিক যুবক যুবতীর প্রতিশ্রুতি যে কোন মূল্যে এই মহতী উদ্যোগ কে সফল করা হবে। এজিডিআরআর প্রকল্প বাস্তবায়ন সংস্থা শেড ও কেয়ার বাংলাদেশ কে উক্ত এলাকার জনসাধারণের পক্ষে জনাব মীর শাহেদুল ইসলাম রোমান চৌধুরী (ইউপি সদস্য) ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রকল্পের সফলতা কামনা করে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!