ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রেফতার-১২ জন

মফিদুল ইসলাম লাভলু(ময়মনসিংহ)

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম হেরোইন ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ। গত ৩ সেপ্টেম্বর রোজ শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, ময়মনসিংহের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশনায় ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে শুক্রবার রাতে এস আই আব্দুল জলিল ভালুকার মেজর ভিটা থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো, আলমগীর হোসেন ওরফে আলী, ঈমাম মেহেদী ওরফে মেহেদী কাজী, মজিবর রহমান ও শফিকুল ইসলাম।
এস আই হাবিবুর রহমান বিভাগীয় নগরীর রেলীর মোড়ে থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ মোজাম্মেল, মোঃ বাবু, তৌকির আহম্মেদ ফয়সাল, তাপস দাস, বিকাশ পন্ডিত ও রুমান মিয়া। এছাড়া নগরীর বাঘমার পুরাতন মেডিকেল গেইটের সামনে থেকে ১০ গ্রাম হেরোইনসহ আরোও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, দেলোয়ার হোসেন ও মোঃ সোহেল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা করা হয়েছে এবং তাদেরকে শনিবার আদালতে প্রেরন করা হয়েছে। ডিবি ওসি সফিকুল ইসলাম জানান আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!