বাঘায় আড়পাড়া নবদিগন্ত ক্লাবের উদ্দ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত।

রাজশাহীর বাঘা উপজেলার আড়পাড়া নবদিগন্ত ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৬ সেপ্টেম্বর) সকাল ০৯ টার সময় আড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চক্ষুশিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
এ চক্ষু শিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন কার্যক্রমে সহযোগিতায় ছিলেন, রাজশাহীর আমানা হাসপাতাল ও বাঘা উপজেলার বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত নিউ আলহেরা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। চক্ষু শিবির কার্যক্রমের অংশ হিসাবে চিকিৎসা নিতে আসা রোগীদের চোখ পরীক্ষা করেন আমানা হাসপাতালের মেডিকেল অফিসার মেহেদী হাসান। ব্লাড গ্রুপ নির্নয়ে কাজ করেছ নিউ আলহেরা ডায়াগনস্টিক সেন্টার এর টেকনোলজিস্ট মেহেদী হাসান ও তার সহকারী আসমা খাতুন, সানজিদা খাতুন।

ক্লাবটির সাধারণ সম্পাদক ডাঃ জামাল উদ্দিনের কন্ঠে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করা হয়। আড়পাড়া নবদিগন্ত ক্লাব আয়োজিত চক্ষু শিবির অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,আলহাজ্ব বেলাল উদ্দিন। আজিম উদ্দিন (সদস্য আড়পাড়া নবদিগন্ত ক্লাব) এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন (পলাশ) প্রভাষক মনিগ্রাম আদর্শ কলেজ ও বাউসা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি। বিশেষ অতিথি ছিলেন, ইমাজ উদ্দিন ৮নং ওয়ার্ড সদস্য ও বসিরুজ্জামান পরিচালক আলহেরা ডায়াগনস্টিক সেন্টার । এছাড়াও আরও উপস্থিত ছিলেন, আব্দুর রাজ্জাক, সভাপতি আড়পাড়া নবদিগন্ত ক্লাব, আবুহানিফ বিশিষ্ট সমাজ সেবক ও ইউপি সদস্য পদপ্রার্থী, শরিফ আহমেদ সদস্য সহ এ সংগঠনটির অন্যান্য সদস্য বৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!